শ্রেষ্ঠ 6 ম্যাক দূরবর্তী অ্যাপ্লিকেশন সহজেই অ্যানড্রইড থেকে আপনার Mac নিয়ন্ত্রণ

শ্রেষ্ঠ 6 ম্যাক দূরবর্তী অ্যাপ্লিকেশন সহজেই অ্যানড্রইড থেকে আপনার Mac নিয়ন্ত্রণ

অ্যাক্সেস এবং আপনার ফোন এবং ম্যাক মধ্যে তথ্য বিনিময়ের সবসময় সঠিক বিরক্তিজনক হয়েছে? এখন, আপনি একটি Android ব্যবহারকারী হচ্ছে perks ভোগ করতে পারেন. আপনি রিমোট অঙ্গীভূতভাবে কন্টেন্ট সুসংগত আপনার হাত অনুষ্ঠিত ডিভাইসের সাথে আপনার ম্যাক নিয়ন্ত্রণ করতে পারেন. আপনি উভয় আপনার ফোন ও কম্পিউটারে একই কন্টেন্ট আছে যাতে আপনার অ্যান্ড্রয়েড ডিভাইস থেকে দূরবর্তী ম্যাক উচিত. সহজেই এবং স্বয়ংক্রিয়ভাবে অন যেতে আপনি আপনার কম্পিউটারে ডেটা অ্যাক্সেস ভোগ করতে পারেন. নিজে তথ্য আনা কোন প্রয়োজন থাকবে না. আপনার অ্যান্ড্রয়েড ডিভাইস এবং কম্পিউটারের মধ্যে দক্ষ ও নিরাপদ সংযোগ আপনার জীবন সহজ করতে হবে. আপনি শুধুমাত্র যে কোন জায়গা থেকে আপনার ফাইল এবং অ্যাপ্লিকেশন অ্যাক্সেস কিন্তু তাদের নিয়ন্ত্রণ ও নজরদারি করা হবে না. সঙ্গে বলেন যে, এই নিবন্ধ যে দূরবর্তী ম্যাক পারেন শীর্ষ 7 অ্যানড্রইড এপস প্রনয়ন করেছেন.
এপসমূল্যআয়তনস্কোরসমর্থিত অপারেটিং সিস্টেম
1. টিম ভিউয়ারবিনামূল্যেডিভাইসের সাথে পরিবর্তিত হয়4.5অ্যান্ড্রয়েড 2.1 এবং আপ
2. Splashtop 2 রিমোট ডেস্কটপবিনামূল্যে18m4.6অ্যান্ড্রয়েড 2.2 এবং আপ
3. VNC ভিউয়ারবিনামূল্যে4.6M4.4অ্যান্ড্রয়েড 2.1 এবং আপ
4. ম্যাক রিমোটবিনামূল্যে4.1M4.7Android এর 2.3 বা পরে
5. ক্রোম রিমোট ডেস্কটপবিনামূল্যে2.2m4.4Android এর 4.0 বা পরে
6. ঝাঁপ দাও ডেস্কটপ (RDP ও VNC- র)প্রদত্ত5.7m4.7Android এর 2.3 বা পরে

1. টিম ভিউয়ার

টিম ভিউয়ার রিমোট আপনার ম্যাক নিয়ন্ত্রণ ও সহজেই ইনস্টল করা যাবে জন্য ব্যবহৃত একটি বিনামূল্যে আবেদন. সর্বদা চলমান হয়, যা অন্যান্য অ্যাপ্লিকেশন থেকে ভিন্ন, টিম ভিউয়ার নিজে চালু করা প্রয়োজন. যাইহোক, আপনি চলমান রাখা এবং আপনার ম্যাক ব্যবহারের পূর্বে একটি কাস্টম পাসওয়ার্ড করা একটি অপশন উপকার করতে পারেন. শক্তিশালী এনক্রিপশন, সম্পূর্ণ কীবোর্ড, এবং উচ্চ নিরাপত্তা প্রোটোকল তার হাইলাইট কয়েক হয়. এছাড়াও, এটা উভয় দিক থেকেই ফাইল ট্রান্সফারের এবং আপনার ম্যাক দূরবর্তী ব্যবহারের জন্য ওয়েব ব্রাউজার ব্যবহার করতে পারবেন. এটা বৈশিষ্ট্য একটি থাবা আছে, যদিও আপনি দূরবর্তী অবস্থান থেকে ভারী অ্যাপ্লিকেশন চালাতে চান, তাহলে, এটা ভাল বিকল্প নয়.

2. Splashtop 2 রিমোট ডেস্কটপ

Splashtop আপনি উচ্চ গতির এবং মানের সুবিধা গ্রহণ করতে পারবেন, যা সবচেয়ে উন্নত, দ্রুততম এবং ব্যাপক রিমোট ডেস্কটপ অ্যাপ্লিকেশন, এক. এছাড়াও আপনি সম্পূর্ণ এইচডি নামে পরিচিত 1080 ভিডিও, উপভোগ করতে পারেন. এটা আপনার, কিন্তু উইন্ডোজ (8, 7, ভিস্তা, এক্সপি) সঙ্গে ম্যাক (OS X এর 10.6+) এবং লিনাক্স সঙ্গে কাজ না শুধুমাত্র. সমস্ত প্রোগ্রাম আপনার কম্পিউটারে ইনস্টল করা হয় যে! Splashtop দ্বারা সমর্থিত. আপনি সহজেই কারণে এই app টি Multitouch ঠারে সুষ্ঠুভাবে ব্যাখ্যা করতে আপনার কম্পিউটারের পর্দায় কাছাকাছি স্থানান্তর করতে পারেন. এটা স্থানীয় নেটওয়ার্কের মাধ্যমে একটি একক Splashtop অ্যাকাউন্টের মাধ্যমে 5 কম্পিউটার ব্যবহার করার সুযোগ দেয়. আপনি ইন্টারনেটের মাধ্যমে অ্যাক্সেস করতে চান তাহলে, আপনি ইন App ক্রয় মাধ্যমে কোথাও অ্যাক্সেস প্যাক সাবস্ক্রাইব করতে হবে.

3. VNC ভিউয়ার

VNC ভিউয়ার একটি গ্রাফিকাল ডেস্কটপ নিয়ন্ত্রণকারী প্রোটোকল সিস্টেম. এটি দূরবর্তী প্রবেশাধিকার প্রযুক্তির উদ্ভাবক দ্বারা একটি পণ্য. এটি সেট আপ করা খুবই কঠিন এবং প্ল্যাটফর্মের উপর নির্ভরশীল হয়. যাইহোক, এটা স্ক্রলিং এবং ঠারে টেনে ভালো কিছু সত্যিই ভাল বৈশিষ্ট্য আছে, জুম একটি স্বয়ংক্রিয় কর্মক্ষমতা অপ্টিমাইজেশান চিম্টি কিন্তু এটি আপনার ইন্টারনেট গতির উপর নির্ভর করে. VNC ভিউয়ার মাধ্যমে অ্যাক্সেস করতে পারেন কম্পিউটারের কোনো সীমিত সংখ্যক কিংবা আপনার প্রবেশাধিকার সময় সময়কাল ত্ত নেই. এটি আপনার কম্পিউটারে একটি নিরাপদ সংযোগের জন্য এনক্রিপশন এবং প্রমাণীকরণ রয়েছে. যাইহোক, এটা নিরাপত্তা এবং কর্মক্ষমতা বিষয় মত কিছু অসুবিধা আছে. এছাড়াও, এটি বিশ্রাম বেশী কনফিগারেশন প্রয়োজন এবং একটি বিট জটিল.

4. ম্যাক রিমোট

অ্যান্ড্রয়েড ডিভাইসের ও MAC OSX একই ওয়াইফাই নেটওয়ার্ক শেয়ার এবং আপনি দূরবর্তী মিডিয়া নিয়ামক হিসেবে আপনার অ্যান্ড্রয়েড ডিভাইস ব্যবহার করতে চান, তাহলে ম্যাক দূরবর্তী সঠিক পছন্দ. এই app টি সহ, কিন্তু সীমাবদ্ধ নয়, মিডিয়া প্লেয়ার একটি সংখ্যা সঙ্গে সামঞ্জস্যপূর্ণ:
  • ভিএলসি
  • আই টিউনস
  • IPhoto
  • Spotify
  • দ্রুত সময়
  • MplayerX
  • সম্পূর্ণ বিবরণের পূর্বরূপ দেখুন
  • তান
একটি সিনেমা দেখার সময় আপনি শুধু বিশ্রাম এবং আপনার পালঙ্ক মধ্যে শিথিল করতে পারেন আপনার ম্যাক এবং ব্যায়াম ভলিউম, উজ্জ্বলতা এবং একটি দূরবর্তী হিসাবে আপনার অ্যান্ড্রয়েড ডিভাইস ব্যবহার করে অন্যান্য মৌলিক প্লেব্যাক নিয়ন্ত্রণ. এছাড়াও আপনি ম্যাক দূরবর্তী ব্যবহার করে আপনার ম্যাক সুইচ বন্ধ করতে পারেন. এটি একটি মিডিয়া নিয়ামক হিসেবে মূলত কাজ করে এবং তালিকাভুক্ত প্রোগ্রাম উপরে এবং সেইজন্য রিমোট কন্ট্রোল পুরো ম্যাক ব্যবহার না সমর্থন করে. এটা সহজ কিন্তু ব্যবহার সীমিত করা হয়. ম্যাক দূরবর্তী মাপ 4.1M হয়. এটি Android এর সংস্করণ 2.3 প্রয়োজন এবং আপ এবং গুগুল প্লে উপর 4.0 একটি রেটিং স্কোর আছে.

5. ক্রোম রিমোট ডেস্কটপ

আপনি গুগল ক্রোম ওয়েব ব্রাউজার ব্যবহার করে থাকেন, তাহলে আপনি খুব সহজেই আপনার ক্রোম ওয়েব ব্রাউজারের ক্রোম রিমোট ডেস্কটপ হিসেবে পরিচিত একটি এক্সটেনশন ইনস্টল দ্বারা দূরবর্তী আপনার ম্যাক বা পিসি এক্সেস উপভোগ করতে পারেন. আপনি যখন এই এক্সটেনশনটি ইনস্টল এবং ব্যক্তিগত পিন মাধ্যমে প্রমাণীকরণ দিতে হবে. আপনি আপনার Google অ্যাকাউন্টে লগ ইন করতে হবে. অন্যান্য ক্রোম ব্রাউজারে একই Google শংসাপত্রের ব্যবহার এবং আপনি দূরবর্তী সেশান আরম্ভ করতে চান তাদের সাথে অন্যান্য পিসি নাম দেখতে হবে. এটি সেট আপ এবং ব্যবহার করা খুবই সহজ. যাইহোক, এটা ফাইল শেয়ারিং এবং অন্যান্য দূরবর্তী প্রবেশাধিকার এপস প্রস্তাব অন্যান্য উন্নত বিকল্প অনুমতি দেয় না. এটি গুগল ক্রোম ব্যবহার করে, যা যে কোন অপারেটিং সিস্টেমের সাথে সামঞ্জস্যপূর্ণ. ক্রোম রিমোট ডেস্কটপ মাপ 2.1M হয়. এটি Android এর সংস্করণ 4.0 এবং আপ এবং গুগুল প্লে উপর 4.4 একটি রেটিং স্কোর আছে.

6. ঝাঁপ দাও ডেস্কটপ (RDP ও VNC- র)

ঝাঁপ দাও ডেস্কটপ সঙ্গে, আপনি পিছনে আপনার কম্পিউটার বা ল্যাপটপ চলে যাবে এবং এটি জন্য দূরবর্তী ব্যবহারের ক্ষমতা ভোগ 24/7 যে কোন জায়গায়. এটা আপনাকে এবং আপনার অ্যান্ড্রয়েড ডিভাইস থেকে আপনার পিসি নিয়ন্ত্রণ করতে অনুমতি দেয়, যা শক্তিশালী রিমোট অ্যাক্সেস অ্যাপ্লিকেশন, এক. নিরাপত্তা, নির্ভরযোগ্যতা, সরলতা, স্ট্রিমলাইনড ইউজার ইন্টারফেস, RDP ও VNC, একাধিক মনিটর সঙ্গে সামঞ্জস্য, এবং এনক্রিপশন তার হাইলাইট হয়. আপনার পিসি বা ম্যাক, যেতে http://jumpdesktop.com/go এবং কোন সময় শুরু করার জন্য সহজ ধাপ অনুসরণ করুন. এটা চিম্টি টু জুম, মাউস টেনে আনা আটকানো, এবং দুই আঙুল স্ক্রলিং মত অ্যাপ্লিকেশনের অধিকাংশই হিসাবে একই বৈশিষ্ট্য আছে. এটা আপনি সহজেই এবং অঙ্গীভূতভাবে আপনার কম্পিউটার নিয়ন্ত্রণ করতে দেয়. এছাড়াও আপনি একটি পিসি মত অনুভূতি প্রদান, পুরো বাইরের কীবোর্ড এবং মাউস সমর্থন. কেনা, আপনি সব অ্যান্ড্রয়েড ডিভাইসের উপর এটি ব্যবহার করতে পারেন. পালটে যাওয়া অ্যাপ্লিকেশন সংযোগ ক্ষতিগ্রস্ত না হবে.
[Source: http://bn.wondershare.com/android/mac-remote-android.html]

No comments:

Post a Comment

Baidu WiFi Hotspot v5.1.4.59374 | Download | Free Wifi Hotspot software

Baidu WiFi Hotspot v5.1.4.59374 Author: Baidu, Inc. License: Freeware OS: Windows XP/Vista/7/8 (32-Bit/64-Bit) Download Latest Version (5.1...